বর্তমান মেকআপ অনুপ্রেরণা

0 Comments

আমি সর্বদা * এই * আমার সাবস্ক্রিপশন ছাড়ার জন্য আমার * বন্ধ করার কাছাকাছি, কারণ যখনই কোন কারদশিয়ান বা জেনার কভারে পপ করে, আমি ঠিক মত, “আমি পারব না। আমি আর এটা করতে পারছি না। ” কিন্তু তারপর, হ্যাঁ, আরেকটি সমস্যা আসবে, এবং আমি পৃষ্ঠাগুলির মাধ্যমে ফ্লিপিং শুরু করব, এবং এটি ওয়াজুতে কেবলমাত্র মেকআপ অনুপ্রেরণা, তাই আমি সাবস্ক্রাইব করছি।

এপ্রিল ২019 এর ইস্যুতে … আহ! – অত্যাশ্চর্য অভিনেত্রী Gemma Chan থেকে অনেক রঙ inspo। তিনি পাগল ধনী এশীয়দের এবং এসসিআই-ফাই নাটক মানুষের একটি বড় বড়, যেখানে তিনি একটি প্রাপ্যতম অত্যাশ্চর্য রোবট খেলেছেন যারা স্ব-সচেতনতা লাভ করে।

বিজ্ঞাপন

বিভিন্ন চেহারা ছবি দিয়ে তার উপর একটি দীর্ঘ টুকরা আছে, এবং কি আমাকে সবচেয়ে স্ট্রাইক সব রঙ। এটি অনেক আছে, কিন্তু এটির অনেকেই এমনভাবে সম্পন্ন করা হয়েছে যা একেবারে কার্যকর এবং পরিধানযোগ্য দেখায়। আসলে, আমি মনে করি তাদের 10 মিনিটের সংস্করণে পরিণত হতে পারে, তার কভার চেহারা মত … ঠোঁট? ওহ, আমি লাল ঠোঁট ভালোবাসি। প্রান্ত নিখুঁত হয়! আমি বাইরের কোণে নরম ফ্লিককেও ভালোবাসি এবং দেখি যে সে তার ঢাকনা উপর এক বা দুটি eyeshadows পরা মনে হচ্ছে (তারা cray জটিল চেহারা না)।

এছাড়াও, আমি কি তার কালো পেরেক পোলিশকে নির্দেশ করতে পারি?! এটা ভালবাসা। ? একটি কার্যকরী দৃষ্টিকোণ থেকে, তবে, আমি জানি যে চিপ দেখার আগে এটি কেবল একটি দিন বা দুইটি পেতে হবে, কিন্তু এটি এই ছবিতে এত ভাল দেখাচ্ছে, মানুষ। এটি ক্লাসিক, নিরবধি মেকআপে একটি এডি কাউন্টারপয়েন্ট।

আমার পোলিশ পোলিশ ফেজ থেকে বিরতি আমার জন্য অনুঘটক হতে পারে? হতে পারে!

বিজ্ঞাপন

বিড়াল এবং মেকআপ sweatshirt ??

$ 42.

এখনই কিনুন

আমি পুরোপুরি মিলিত গোলাপী lids এবং গোলাপী ঠোঁট সঙ্গে এখানে এই দ্বিতীয় চেহারা জন্য পাগল প্রেম পেয়েছেন …

এবং তার lashes দেখুন? আমি কিভাবে প্রাকৃতিক তারা দেখতে ভালোবাসি। একেবারে OTT না। তারা শুধু তাদের উপর মস্কর সঙ্গে lashes মত চেহারা, এবং একই তার brows জন্য যায়। তারা পূর্ণ, কিন্তু এখনও এখনও নিয়মিত brows মত চেহারা।

আমি ফিরে কভারে এই Lancome ফাউন্ডেশন বিজ্ঞাপন থেকে প্রধান অনুপ্রেরণা পেয়েছি। এটি আমার প্রিয় ধরনের মেকআপ পরিধান করা – কম-কী গ্ল্যাম স্টাইলের সাথে নিরপেক্ষ শেডগুলি। আমি সব চেহারা একটি ফোকাল পয়েন্ট আছে (কালো বিড়ালছানা মাছ ধরার নৌকা, একটি smudgy ব্রোঞ্জ নিম্ন ল্যাশ লাইন, এবং যে অত্যাশ্চর্য পাম্প ঠোঁট), এবং সবকিছু “ফিরে টানা।”

এটি শুধু দেখায় যে নিউট্রলগুলি বিরক্তিকর কিন্তু বিরক্তিকর কিছু।

আমি গত বছর ধরে পালন করেছি বা তাই এই অ্যালুয়াল গ্রাফিক মাছ ধরার নৌকা গল্পগুলি করতে ভালবাসে, এবং এই বিষয়ে কয়েকটি সাহসী শৈলী আছে যা আমি অবশেষে মজার জন্য চেষ্টা করতে চাই, যদিও আমি সম্ভবত তাদের পরে ঘরটি ছেড়ে যাব না ।

আমি শুধু সম্পাদক মেকআপের পুরো মুখ দেখিয়েছি! আমি জানতে চাই যে এই চোখের সাথে কী পরিধান করতে হবে তা দেখায়, কারণ আপনি যদি পাগল মাছ ধরার সাথে এক নজর রাখেন তবে অন্যের চোখে সমমানের দিকে তাকানোর জন্য এটি একটি দুঃস্বপ্ন হবে! আপনি শুধু একটি পাগল চোখ এবং এক অপেক্ষাকৃত স্বাভাবিক চোখ আছে? আমি সত্যিই জানতে চাই।

ওহ, এবং নীল eyeshadow সঙ্গে এই ছবি peep …

আমার সম্পর্কে আমার প্রিয় জিনিসটি ব্রাউজগুলিতে কীভাবে প্রসারিত হয় না এবং কিছু এলাকায় চকচকে দেখায় না (যা খুব শান্ত)। এটা অন্তর কোণে আঁকা হৃদয়। এটা জৈব এবং প্রাকৃতিক দেখায়। অবিশ্বাস্যভাবে স্কেচ আউট এবং নিখুঁত।

তাই, তাই শান্ত!

বিজ্ঞাপন

এই দিন আপনার মেকআপ অনুপ্রেরণা কি?

আপনার বন্ধুত্বপূর্ণ প্রতিবেশী আসক্ত আসক্তি,

কারেন


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *